সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
একে ধরিয়ে দিন আমার পদত্যাগের কারন মাহমুদুর রহমান বেলায়েতের ষড়যন্ত্রঃআ’লীগ নেতা জাহাঙ্গীর ট্রাফিক আইন মান্যকারীদের ফুল দিয়ে শুভেচ্ছা চাটখিল উপজেলা আ’লীগের সহ-সভাপতি বেলায়েত যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরিদপুরে নিজের বাল্যবিয়ে বন্ধ করলো ছাত্রী, পড়ালেখার দায়িত্ব নিলেন ওসি চাটখিল উপজেলা আ’লীগের সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক সাকিল কুলিয়ারচরে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি’র নির্বাচন-২০২২ অনুষ্ঠিত চাটখিলে ব্রাজিল সমর্থকদের ১৮০ ফুট পতাকা নিয়ে মিছিল টেকসই উন্নয়নে- নবায়ন যোগ্য জ্বালানী” প্রতিপাদ্যে আইডিইবি’র ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত যৌন নিপীড়নের অভিযোগে ৪ হুজুরকে পেটালেন অভিভাবকেরা

সিলেটে বিএনপির সমাবেশ কাল, দলে দলে যোগ দেয়ার আহ্বান বিএনপি নেতা শাকিল ও‌ মুকুলের

সকালের কন্ঠ
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৫৮ Time View

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশকে ঘিরে চলছে নানা ধরনের প্রস্তুতি। দেশে ও‌ বিদেশে নেতাকর্মীদের মাঝে বইছে উৎসবের আমেজ। স্মরণকালের বড় সমাবেশ করে সরকারকে কড়া বার্তা দিতে চায় বিএনপি। আগামীকাল ১৯ নভেম্বর সিলেটে আলিয়া মাদ্রাসা মাঠে এ সমাবেশ হবে। সমাবেশে চার লাখ মানুষের গণজমায়েত হবে বলে আশাবাদী বিএনপির নেতারা।

এরই মধ্যে সমাবেশে যারা আসবেন তাদের থাকা-খাওয়ার ব্যবস্থা করা হচ্ছে। ইউরোপের ইতালি থেকেও সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের নেতৃবৃন্দরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। সমাবেশ সফল করতে ছয়টি কমিটি গঠন করা হয়েছে। কয়েক সপ্তাহ ধরে বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রস্তুতি বৈঠক, গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন।

দলীয় সূত্রে জানা গেছে, আবাসন ব্যবস্থাপনা কমিটির আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে। ব্যবস্থাপনা ও শৃঙ্খলা কমিটির আহ্বায়ক হিসেবে আছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির। প্রচার ও মিডিয়া কমিটির দায়িত্বে আছেন জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, অভ্যর্থনা কমিটির দায়িত্বে আছেন মহানগর বিএনপির আহ্বায়ক আবদুল কাইয়ুম জালালী, আপ্যায়ন কমিটির দায়িত্বে আছেন মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন এবং দফতর কমিটিতে মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক হুমায়ূন কবির শাহীনকে আহ্বায়ক করা হয়েছে।

ইতালি থেকে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের সভাপতি মোঃ গাউসুজ্জামান শাকিল ও সাধারণ সম্পাদক জায়দুল হক মুকুল এক বিবৃতিতে জানান সিলেটের এ সমাবেশ স্মরণকালের বড় সমাবেশ হবে। সমাবেশ সফল করতে যতটুকু সহযোগিতার প্রয়োজন হয় তারা করে যাচ্ছেন এবং আগামীতে গণতন্ত্রের বাংলাদেশ ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার জন্য সকল দলীয় নেতৃবৃন্দদের আহ্বান জানান। সিলেটের সমাবেশ সফল করতে বাংলাদেশের অবস্থানরত সকল জিয়ার সৈনিকদের দলে দলে সমাবেশে অংশগ্রহণ করার জন্য বিশেষভাবে আহ্বান জানান।

বিএনপির ঊর্ধ্বততম নেতৃবৃন্দরা জানিয়েছেন‌ সমাবেশে চার লাখ মানুষের গণজমায়েতের আশাবাদী সেটি মাথায় রেখে তারা কাজ করে যাচ্ছেন।

শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও
  • © All rights reserved shokalerkatho© 2022
Powered Sokaler Kontho
themesba-lates1749691102