রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিস্ফোরক আইনের মামলায় কুলিয়ারচর বিএনপি’র ১৩ নেতাকর্মীর জামিন নামঞ্জুর ‘মার্কিন দূতাবাসে নালিশের পর নালিশ করেও লাভ হয়নি’ কুলিয়ারচরে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি’র নির্বাচন-২০২২ অনুষ্ঠিত চাটখিলে ব্রাজিল সমর্থকদের ১৮০ ফুট পতাকা নিয়ে মিছিল টেকসই উন্নয়নে- নবায়ন যোগ্য জ্বালানী” প্রতিপাদ্যে আইডিইবি’র ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ঘিওরে নানা আয়োজনে জাতীয় সমবায় দিবস পালিত চাটখিলে পেট্রোল ঢেলে দোকান পোড়ানোর অভিযোগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম মেধা তালিকা প্রকাশিত নবীগঞ্জে ইমামবাড়ী রাজরাণী সুভাগিনী বালিকা উচ্চ বিদ্যালয়ে নিয়োগ কমিটিতে অনিয়মের অভিযোগ ফ‌লোআপঃ বন মামলা থে‌কে রেহায় পে‌তে লাখ টাকার মিশ‌নে পাহাড়‌খে‌কো প্রবাসী সায়মন !

বিস্ফোরক আইনের মামলায় কুলিয়ারচর বিএনপি’র ১৩ নেতাকর্মীর জামিন নামঞ্জুর

সকালের কন্ঠ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৩০ Time View

শাহীন সুলতানা, কুলিয়ারচর (কিশোরগঞ্জ)

বিস্ফোরক আইনের মামলায় কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা বিএনপি’র ১৩ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত কিশোরগঞ্জ।

বৃহস্প্রতিবার (১৯) জানুয়ারি দুপুরে বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ সায়েদুর রহমান খান এ আদেশ প্রদান করেন ।

জানা যায় গত ৩ ডিসেম্বর ১২.১৫ ঘটিকায় উপজেলার জাফরাবাদ গ্রামের আবু তাহেরের পুত্র নাজিম উদ্দিন বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন। যাহা কুলিয়ারচর থানার মামলা নং ১ তারিখ ৩/১২/২০২২ ইং। ধারা ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইনের ৩/৩-ক/৪ তৎসহ

দন্ডবিধি আইনের ১৪৩/১৪৭/১৪৮/১৪৯/৪৪৮/

৩২৩/৩২৫/৩০৭/৪৩৬/৪০৭।

মামলায় উপজেলার রামদী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মজলু মিয়া, সাধারণ সম্পাদক সাফি উদ্দিন, বিএনপি নেতা আয়াত আলী, যুবদল নেতা সাজ্জাত হোসেন শামিম সহ ২০ নেতাকর্মীর নাম ও দলীয় পদবী উল্লেখ করে আরোও অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামী করা হয়। এই মামলা দায়েরের পর মামলার ১৯ জন আসামী মহামান্য হাইকোর্টে জামিনের প্রার্থনা করিলে মহামান্য হাইকোর্ট ক্রিমিনাল মিছকেইছ নং ৬৮৮৬২/২০২২ মূলে ৬ সাপ্তাহের জামিন মঞ্জুর করে আসামীদের বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতে সারেন্ডার করার নির্দেশ প্রদান করের। পরবর্তীতে আসামীগন মহামান্য হাইকোর্টের নির্দেশ মত প্রয়োজনীয় শর্ত পুরণ সাপেক্ষে বৃহস্প্রতিবার (১৯ জানুয়ারী) দুপুরে বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ সায়েদুর রহমান খান এর আদালতে ১৮ জন আসামী স্বেচ্ছায় আত্মসমর্পন করে জামিনের প্রার্থনা করলে বিজ্ঞ আদালত সন্তুষ্ট হইয়া উপজেলার রামদী ইউনিয়ন বিএনপি’র সভাপতি হাজী মজলু মিয়া, বিএনপি নেতা মোঃইসমাইল খান,মোঃআয়েত আলী সহ ৫ আসামীর জামিন মঞ্জুর করেন এবং রামদী ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক সাফি উদ্দিন, যুবদল নেতা আব্দুল আওয়াল ও সাজ্জাত হোসেন শামিম সহ ১৩ জনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদাণ করেন।

শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও
  • © All rights reserved shokalerkatho© 2023
Powered Sokaler Kontho
themesba-lates1749691102